Rahmania Madrasah Sirajganj

ভারতের সুপ্রিম কোর্ট থেকে কুরআনের আয়াত পরিবর্তনের রিট খারিজ করতে হবে : হেফাজত মহাসচিব

ভারতের সুপ্রিম কোর্টে শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী কর্তৃক কুরআনের আয়াত পরিবর্তন সম্পর্কে দায়ের করা রিটের কড়া প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, ঢাকা খিলগাঁও মাখযানুল উলুম মাদরাসার মহাপরিচালক আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের সভাপতি শায়খুল হাদীস আল্লামা নুরুল ইসলাম জিহাদী।

আজ ১৪ ই মার্চ রবিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি বলেন,ওয়াসিম রিজভী শিয়া সম্প্রদায়ের লোক। শিয়া পৃথিবীর নিকৃষ্টতম কাফের। শিয়ারা ইসলাম ও মুসলমানের দুষমন। সম্প্রতি ওয়াসিম রিজভী পবিত্র কুরআন শরীফের ২৬ টি আয়াত নিয়ে আপত্তি তোলে সেগুলো পরিবর্তনের রিট দায়ের করে চরম দুঃসাহস দেখিয়েছে। এ রিট দায়েরের মাধ্যমে সে বিশ্ব মুসলিমের কলিজায় চুরিকাঘাত করেছে। কুরআন নিয়ে কোন ষড়যন্ত্র মুসলিম বিশ্ব বরদাশত করবে না। আমি এই রিটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

হেফাজত মহাসচিব আরো বলেন,মানব জাতির মুক্তির একমাত্র সনদ কুরআনুল কারীম নিয়ে অতীতেও ভারতের আদালতে রিট দায়ের করা হয়েছিল। আমি তখন ঢাকা বায়তুল মুকাররমে এর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছি। ইন্ডিয়ান দূতাবাসে গিয়ে স্মারকলিপি দিয়েছি। সম্প্রতি আবারো কুরআন শরীফের ২৬ টি আয়াত পরিবর্তনের জন্য রিট দায়ের করা হয়েছে। এটা কখনো মেনে নেওয়া যায় না। সুপ্রিম কোর্টের এ রিট অতিসত্বর খারিজ করতে হবে। নইলে বিশ্বের মুসলমান ঐকবদ্ধ আন্দোলন গড়ে তুলবে।

হেফাজত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী হুশিয়ারী উচ্চারণ করে বলেন, অনতিবিলম্বে এই রিট খারিজ না হলে দেশের শীর্ষ ওলামায়ে কেরামের সাথে পরামর্শক্রমে হেফাজতে ইসলাম বাংলাদেশ ভারত দূতাবাস ঘেরাও সহ কঠিন কর্মসূচী ঘোষণা করতে বাধ্য হবে।

পড়েছেনঃ 180 জন

Leave a Comment

Your email address will not be published.