Rahmania Madrasah Sirajganj

পটিয়া মাদরাসার ইসলামী মহাসম্মেলন আগামী ২৩-২৪ ডিসেম্বর ২১ ইং

জামিয়া পটিয়ার বার্ষিক আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলন উপলক্ষ্যে জরুরী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৯ রবিউস সানি ১৪৪৩ হিজরী মোতাবেক ১৪ নভেম্বর ২০২১ খৃষ্টাব্দ (রোববার) বাদ মাগরিব জামিয়া পটিয়ার শিক্ষকমিলনায়তনে এক জরুরি পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। উক্ত পরামর্শ সভায় সভাপতির আসন অলঙ্কৃত করেন জামিয়া প্রধান হাকিমুল ইসলাম আল্লামা আব্দুল হালীম বুখারী। এতে আগামী ২৩ ও ২৪ ডিসেম্বর ২০২১ইং (বৃহস্পতিবার ও জুমাবার) জামিয়ার অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলনের প্রস্তুতি উপলক্ষ্যে নিম্নোক্ত সিদ্ধান্তবলি সর্বসম্মতিক্রমে গৃহিত হয়।

১- জামিয়ার আগামী ২০২২ সালের বার্ষিক আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। আগামী বছর ২২ ও ২৩ ডিসেম্বর ২০২২ ইং (বৃহস্পতি ও জুমাবার ) তারিখে জামিয়ার বার্ষিক সভা অনুষ্ঠিত হবে, ইনশা আল্লাহ।

২- সম্মেলনে আমন্ত্রিত দেশি-বিদেশী খতিব, ইসলামিক স্কলার ও ওলামা-মাশায়েখগণের সাথে পুনরায় যোগাযোগের সিদ্ধান্ত হয়।

৩- সভার ব্যাপক প্রচার-প্রসার ও দেশের প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মুসলমানদেরকে দাওয়াত দেয়ার জন্য শিক্ষক -কর্মচারীদের মাঝে দায়িত্ব বণ্টন করা হয়।

৪- আগামী ৮ ডিসেম্বর ২০২১ থেকে জামিয়ার সকল বিভাগের বন্ধ হয়ে আগামী ২১ ডিসেম্বর মঙ্গলবার খোলার সিদ্ধান্ত হয়। এগুলো ব্যতীত আরো কতিপয় জরুরি সিদ্ধান্তবলি গৃহিত হয়।পরিশেষে জামিয়ার শায়খুল হাদিস আল্লামা মুফতি হাফেজ আহমদুল্লাহ’র মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

পড়েছেনঃ 536 জন